×

সারাদেশ

অভিনব কায়দায় গ্যাসের সিলিন্ডারে গাঁজা পাচার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৮:৩০ পিএম

অভিনব কায়দায় গ্যাসের সিলিন্ডারে গাঁজা পাচার

আলি হায়দার, কুলিয়ারচর (কিশোরগঞ্জ)

মাদকের বিস্তার রোধে প্রশাসন ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করলেও তাদের থেকে একধাপ এগিয়ে মাদক কারবারিরা। তারই প্রমাণ দিলো সুজন সরকার নামের এক মাদক কারবারি। দুটি গ্যাস সিলিন্ডারের ভেতর অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ৮ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২২ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। এর আগে বুধবার (২২ মার্চ) সন্ধ্যায় কুলিয়ারচর বাজার লঞ্চ ঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, বুধবার সন্ধ্যায় কুলিয়ারচর থানা পুলিশের একটি ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানা সদর লঞ্চ ঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দুটি গ্যাস সিলিন্ডারের ভেতর অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি সুজন সরকারকে আটক করে।

সুজন সরকার (২৫) হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ব্রাহ্মণ ডোরা ইউনিয়নের আগারপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত চন্দ্র মোহন সরকারের ছেলে।

এছাড়া একই দিন বিকালে পৃথক আরেকটি অভিযানে উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও বাসস্ট্যান্ড এলাকা হতে ৩০ পিস ইয়াবাসহ বাছির মিয়া নামের আরেক মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করে কুলিয়ারচর থানা পুলিশ।

বাছির মিয়া কুলিয়ারচর উপজেলা ছয়সূতী ইউনিয়নের ছোট ছয়সূতী গ্রামের মৃত হানিফ দফাদারের ছেলে।

পরে আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক দুটি মামলা দায়েরের পরে বৃহস্পতিবার (২২ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জের বিজ্ঞ আদালে প্রেরণ করা হয়।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত লুৎফর রহমান বলেন, কুলিয়ারচর থানা এলাকায় মাদক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এ ধরণের পুলিশি অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App