×

বিনোদন

সালমান খানের নিরাপত্তায় পুলিশের নতুন নিষেধাজ্ঞা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২৩, ০১:১৬ পিএম

সালমান খানের নিরাপত্তায় পুলিশের নতুন নিষেধাজ্ঞা

ছবি: সংগৃহীত

সালমান খানের নিরাপত্তায় পুলিশের নতুন নিষেধাজ্ঞা

প্রথমে গত বছর জুনে এবার শনিবার হুমকি পেয়েছেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। এই হুমকির পর স্বাভাবিকভাবেই বাড়ানো হয়েছে সালমান কানের নিরাপত্তা। তবে শুধু সালমানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীই নয়, এ ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বাই পুলিশও। এ ঘটনার পরই চব্বিশ ঘণ্টা সালমানের নিরাপত্তায় দুজন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিশ কনস্টেবল মোতায়েন থাকবে। পাশাপাশি তার বান্দ্রার বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভক্তদের জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।

এ ঘটনার আগেই ওয়াই প্লাস নিরাপত্তা পেয়েছেন অভিনেতা। এ ছাড়া যাতায়াতের ক্ষেত্রে সব সময় বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন। গোটা নিরাপত্তার দেখভাল করছেন অভিনেতার দীর্ঘদিনের সহযোগী দেহরক্ষী শেরা। খবর আনন্দবাজারের।

শনিবার হুমকি দিয়ে একটি ইমেইল আসে সালমানের ম্যানেজারের কাছে। মুম্বাই পুলিশ সূত্রের খবর, সেই মেইলটি পাঠিয়েছে কানাডা প্রবাসী ডন গোল্ডি ব্রারের এক সহযোগী।

মেইলটিতে উল্লেখ করা হয়েছে তিহার জেল থেকে দেওয়া গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হুমকির কথাও। মেইলে বলা হয়েছে, সালমান খানের সঙ্গে মুখোমুখি কথা বলতে চায় গোল্ডি।

ওই হুমকি মেইলটি করা হয়েছে মোহিত গর্গ নামে একজনের মেইল থেকে। সেখানে লেখা হয়েছে— ‘গোল্ডি ভাই কথা বলতে চায় তোর বস সালমানের সঙ্গে। কিছু হিসাব চোকাতে হবে। সময় আছে। খবর দিয়ে দিলাম। পরেরবার ঝটকা লাগবে।’

ওই মেইলের কথা জানতেই লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার ও মোহিত গর্গ নামে অন্য এক মাফিয়ার বিরুদ্ধে এফআইআর করে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App