×

সারাদেশ

শ্রীবরদীতে চেয়ারম্যানের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২৩, ০৮:৩০ পিএম

শ্রীবরদীতে চেয়ারম্যানের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ

ছবি: শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুজ্জামান কালুর নানা অনিয়ম, ঘুষ দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মার্চ) বিকালে উপজেলার কর্ণঝুড়া বাজারে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রথমে একটি বিক্ষোভ মিছিল কর্ণঝুড়া বাজার প্রদক্ষিণ করে ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালুর বিভিন্ন দুর্নীতির বিরুদ্ধে স্লোগান দেয় বিক্ষোভকারীরা।

পরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আওয়ামী নেতা মুক্তারুজ্জামান, যুবলীগ নেতা হাবিবুর রহমান, যুবলীগ নেতা ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যানের ফকরুজ্জামান কালু ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ভিজিডি কার্ড বিতরণ, সরকারি ঘর বিতরণ, জন্ম নিবন্ধন, ইউনিয়ন পরিষদের পরিচয়পত্র বিতরণে ও টাকা দিতে হয়। টাকা ছাড়া কিছুই দেন না ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

তারা আরো বলেন, প্রতিটি ভিজিডি কার্ড বিতরণে ৫ থেকে ৮ হাজার টাকা নিয়েছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকরুজ্জামান কালু। বক্তারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দুর্নীতি বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। অন্যথায় বৃহত্তর আন্দোলন কর্মসূচি হাতে নেয়া হবে বলে জানান তারা।

সিংগাবরুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুজ্জামান কালু বলেন, আমার বিরুদ্ধে যে সব অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইফতেখার ইউনুস জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App