×

সারাদেশ

ফেনীতে ভেজাল মসলাসহ গ্রেপ্তার ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২৩, ০৩:৩৩ পিএম

ফেনীতে ভেজাল মসলাসহ গ্রেপ্তার ৪

ছবি: সৈয়দ মনির আহমদ, ফেনী

ফেনীতে কারখানায় ভেজাল মসলা তৈরি ও মজুদ রাখায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প সুত্রে জানা যায়, ভেজাল মসলা তৈরি করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার (২২ মার্চ) ভোরে শহরের রামপুর এলাকায় মেসার্স তন্ময় ট্রেডার্স ও জসিম উদ্দিন মসলার কারখানায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৭ এর একটি টহল দল।

এ সময় ভেজাল মসলা তৈরি ও মজুদ রাখায় কারখানার কর্মচারি ফেনীর সহদেবপুর এলাকার বলরাম সাহার ছেলে টুটুল সাহা (৫৫), নেত্রকোনার বাদশা মিয়ার মেয়ে জোসনা আক্তার (৪৮), লক্ষীপুরের মোহাম্মদ বাদশার মেয়ে রহিমা বেগম (৪০) ও নোয়াখালীর মুসাপুরের আবদুল খালেকের মেয়ে বিউটি আক্তারকে (৩৮) আটক করা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ৪৪০কেজি ভেজাল মিশ্রিত হলুদ-মরিচ ও ১২০ কেজি রাসায়নিক রং উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাদেকুল ইসলাম কারখানা কর্মচারীদের বরাত দিয়ে বলেন, রমজান উপলক্ষে হলুদ মরিচসহ অন্যান্য মসলার সাথে রং ও বিভিন্ন ধরনের রাসায়নিক পদার্থ মিশ্রণ করে ভেজাল মসলা তৈরি করা হয়। এসব মসলা ফেনীসহ আশপাশের জেলায় ডিলার ও পাইকারী ব্যাবসায়ীদের মাধ্যমে সরবরাহ করা হয়। ধৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার দুপুরে ফেনী সদর থানার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App