×

খেলা

গ্রিল খেতে গিয়ে স্ত্রী-সন্তান নিয়ে অবরুদ্ধ মেসি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২৩, ১১:৫২ এএম

গ্রিল খেতে গিয়ে স্ত্রী-সন্তান নিয়ে অবরুদ্ধ মেসি!

ছবি: সংগৃহীত

প্রথমবার ট্রিপল স্টার জার্সিতে খেলতে নামার আগে বুয়েন্স আইরেসে জড়ো হয়েছে পুরো আর্জেন্টিনা দল। তিন তারকা প্র্যাকটিস কিটে দেখা মিলেছে ফুটবলারদের। মেসিকে এক নজর দেখতে রেস্টুরেন্টেও পিছু নিয়েছিল হাজারো সমর্থক।

বাইরে এসো এবং হ্যালো বলো। এভাবেই লিওনেল মেসিকে এক নজর দেখতে আকুল আবেদন ভক্তকুলের। বিশ্বকাপ জয়ের পর প্রথমবার খেলার অপেক্ষায় আর্জেন্টিনা। আর সেটা ঘরের মাঠে। বুয়েন্স আইরেসে এখন বিশ্বকাপজয়ী অধিনায়ক। সেখানেই পরিবারকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন পালেরমোর বিখ্যাত গ্রিল খেতে। রেস্টুরেন্টের বাইরে ভক্তদের এমন কান্ড। পরে ভিড় ঠেলে উঠতে হয়েছে গাড়িতে।

শুক্রবার (২৪ মার্চ) ভোরে মনুমেন্টাল স্টেডিয়ামে পানামার সঙ্গে ম্যাচ আর্জেন্টিনার। সেই ম্যাচকে সামনে রেখে প্রথমবার অনুশীলনও শুরু করেছে আলবিসেলেস্তেরা। প্রথমবার ক্যামেরাবন্দী হয়েছেন থ্রি স্টার জার্সিতে। ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে আরও একটি তারা যুক্ত হয়েছে মেসি, ওতামেন্দি, দিবালা, রদ্রিগো দি পলদের আকাশী-নীল জার্সিতে।

ইনজুরতি বিশ্বকাপ খেলা না হলেও তিন তারকা জার্সিতে অনুশীলন করেছেন জিওভানিন লো সেলসো ও নিকোলাস গঞ্জালেস। বিশ্বকাপ জয়ের পর প্রথমবার ঘরের মাঠে খেলা। তাই মেসি, দি মারিয়ারা সমর্থকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এরই মধ্যে গেল বৃহস্পতিবার বিক্রি হয়ে গেছে সব টিকিট। এ ম্যাচের জন্য ৫৭ থেকে ২৪০ ডলারের বিভিন্ন ক্যাটাগরিতে ৬৩ হাজার টিকিট ছেড়েছিল আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। তবে বিশ্বকাপজয়ীদের দেখার আগ্রহ অনেক বেশি। ১০ লাখের বেশি আলবিসেলেস্তে সমর্থক অনলাইনে আবেদন করেছিলেন।

চারদিন পর ২৮ মার্চ পরের ম্যাচ কুরাকাওয়ের বিপক্ষে সান্তিয়াগো দেল এস্তোরোতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App