×

সারাদেশ

সিংগাইরে স্কুুলছাত্রীকে ধর্ষণ: মুলহোতা গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ০৪:৪৯ পিএম

সিংগাইরে স্কুুলছাত্রীকে ধর্ষণ: মুলহোতা গ্রেপ্তার

ছবি: সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর গ্রামে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা ৪ জনকে আসামি করে থানায় মামলা করলে পুলিশ মঙ্গলবার (২১ মার্চ) মুলহোতা রুহুলকে (১৭) গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত রুহুল পার্শ্ববর্তী মানিকনগর গ্রামের টুকু বেপারীর ছেলে। ভুক্তভোগীর পৈত্রিক বাড়ি রংপুর হলেও প্রায় দু’বছর যাবত মাধবপুর গ্রামে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকেন।

মামলার এজাহার সূত্রে প্রকাশ জানা যায়, ভুক্তভোগী গত ১৬ মার্চ রাত সাড়ে ১০টার দিকে মাধবপুর গ্রামের হালিম বেপারীর মাঠে ওয়াজ শুনে বাড়ি ফিরছিলেন। এ সময় রুহুল তার বন্ধু সবুজ, রোমান ও মহসিনের সহায়তায় জনৈক হানজেলা ওরফে বাঁকা মুন্সির বাঁশঝাড়ে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে। ভুক্তভোগীর চিৎকারে তার খালা ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেন। এ সময় ধর্ষক ও তার সহযোগীরা পালিয়ে যায়।

এদিকে, ঘটনাটি স্থানীয়ভাবে কয়েক দফায় মীমাংসার চেষ্টা চলে। ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে বিয়ের দাবি জানালেও ধর্ষক রুহুলের পরিবার তা প্রত্যাখ্যান করে। অবশেষে সোমবার (২০ মার্চ) রাতে থানায় মামলা হলে পুলিশ মুলহোতা রুহুলকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিংগাইর থানার শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের এসআই আবদুস ছালাম বলেন, মূল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App