×

সারাদেশ

সাতকানিয়ায় জঙ্গল থেকে কঙ্কাল উদ্ধার 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ০৫:৫৬ পিএম

সাতকানিয়ায় জঙ্গল থেকে কঙ্কাল উদ্ধার 

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সাতকানিয়ায় গহীন পাহাড়ি জঙ্গল থেকে এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২১ মার্চ) ভোরে উপজেলার মাদার্শা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড গোদাছড়ি খালের শেষ প্রান্তে গহীন পাহাড়ি জঙ্গল থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, খবর পেয়ে থানার একদল পুলিশ সোমবার দিবাগত রাত তিনটার দিকে কঙ্কালটি উদ্ধারে অভিযান পরিচালনা করেন। সমতল স্থান থেকে প্রায় ১০ থেকে ১২ কিলোমিটার গহীন পাহাড়ি জঙ্গলে গিয়ে মঙ্গলবার ভোরে কঙ্কালটি উদ্ধার করা হয়। আবুল কালাম আরো বলেন, কঙ্কালের পাশে হাতি চলাচলের রাস্তা রয়েছে এবং হাতির মলও দেখা গেছে। এ জঙ্গলে কোন বসতি দেখা যায়নি। ধারণা করা হচ্ছে ২০-২৫ দিন আগে হাতির আক্রমণে ব্যক্তিটি মারা গেছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, কঙ্কালটির পাশে কিছু ছেড়া কাপড়-চোপড় ও একটি আইডি কার্ড পাওয়া গেছে। কার্ডে চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের জাফরাবাদ গ্রামের ঠিকানা রয়েছে। নাম রাসেল নাথ ও পিতার নাম অজিত কুমার রয়েছে। ঠিকানা সঠিক কিনা তা যাচাই করা হচ্ছে। কঙ্কালের ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App