×

জাতীয়

বিমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ০৯:২৮ পিএম

বিমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

ছবি: সংগৃহীত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে বিমানের প্রধান কার্যালয় বলাকায় সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন তিনি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তাফা কামাল উদ্দীন, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম, সাকিব আল হাসান, বিমানের পরিচালকরা ও বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিকেলে সাকিব আল হাসান বলাকায় পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপর সংক্ষিপ্ত আলোচনা ও প্রশ্নোত্তর পর্ব শেষে আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষরিত হয়। এছাড়া, সাকিবের সৌজন্যে একটি কেক কাটা হয়।

শৈশবের স্মৃতিচারণ করে সাকিব আল হাসান বলেন, ‌শৈশবে খেলার মাঠে মাথার উপর দিয়ে বিমান উড়ে গেলে এক ধরনের ভালো লাগা কাজ করত। বিমান বর্তমানে লাভজনক অবস্থানে রয়েছে, সামনের দিনগুলোতে আরো এগিয়ে যাবে।

তিনি আরো বলেন, বিমানের অসংখ্য ভালো দিক রয়েছে, যেগুলো সবার সামনে তুলে ধরতে পারলে বিশ্বের অন্যান্য এয়ারলাইন্সের সঙ্গে প্রতিযোগিতায় বিমানের সক্ষমতা বৃদ্ধি পাবে। বিশেষ করে সেফটি ইস্যুতে বিমান কখনো আপস করে না। এ ধরনের ইতিবাচক বিষয়গুলো প্রচার হওয়া দরকার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App