×

সারাদেশ

কেন্দুয়ায় খেলাকে কেন্দ্র করে নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ০৮:০১ পিএম

কেন্দুয়ায় খেলাকে কেন্দ্র করে নিহত ২

ছবি: সংগৃহীত

নেত্রকোনার কেন্দুয়া উপজেলাধীন মাসকা ইউনিয়নের পিজাহাতী গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে কবির হোসেন (৫০) নামে ১ ব্যক্তি নিহত হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল (সোমবার) বিকালে ছোট ছেলেদের ফুটবল খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে কবির হোসেনের ভাতিজা মোবারক হোসেনকে পার্শ্ববর্তী বাড়ির আলীম উদ্দিনের ছেলে শাহরিয়ার বাবুর মাঝে ঝগড়া হয়। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে হামজা হাওড়ে গেলে আলীম উদ্দিন গংরা তার উপর হামলা করে আহত করে। পরে উত্তেজনা ছড়িয়ে পড়লে হামলার শিকার হন তাহের উদ্দিনের ছেলে কবির হোসেন। হামলায় মারাত্মকভাবে আহত হলে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কবির হোসেনকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত হামজা মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামে কেরাম খেলাকে কেন্দ্র করে সোমবার রাতে জালাল উদ্দিন (জালু) মিয়ার ছেলে সোবেল মিয়া (৩২) পার্শ্ববর্তী বাড়ির প্রতিপক্ষ কামাল হোসেন গংদের হামলায় সোবেল আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহত সোবেলের সহোদর দুই ভাই রুবেল, সাগর ও তার ভাবি লাকী আক্তার আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী হোসেন পিপিএম সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক দুটি ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App