×

সারাদেশ

উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা: বাউফলে বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ০৩:০৫ পিএম

উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা: বাউফলে বিক্ষোভ

ছবি: অতুল পাল, বাউফল (পটুয়াখালী)

গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানকে কেন্দ্র করে বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন তার সমর্থকরা।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা সাড়ে ১০টার দিকে বিক্ষোভ মিছিলটি বাউফল পৌর শহরের কাগুজীরপুল এলাকা থেকে শুরু করে পাবলিক মাঠ সড়ক প্রদক্ষিণ করে থানা সংলগ্ন ইলিশ চত্বরে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে ইলিশ চত্ত্বরে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

প্রতিবাদ সমাবেশে উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের ওপর হামলার প্রতিবাদ ও সুষ্ঠু বিচার দাবি করে বক্তব্য রাখেন মো. সাহবুদ্দিন, উপজেলা চেয়ারম্যানের ছেলে ও বগা ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান, কৃষক লীগ নেতা রেজাউল করিম পল্টু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে বাউফলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসন মিছিলের সাথে ছিল। এছাড়া পৌর শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশি চেকপোস্ট বসানো হয়েছেলি এবং পর্যাপ্ত পুলিশ মিছিলের অগ্রভাগে ছিল। পুলিশের সাথে র‌্যাব সদস্যরাও টহলে ছিলেন। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, বিক্ষোভ মিছিলটিতে এক হাজার থেকে দেড় হাজার মানুষ অংশ নেয়। আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে পৌর শহরে ১৫০ জন পুলিশ টহল দিয়েছেন। এছাড়াও র‌্যাব সদস্যরাও টহল দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App