×

জাতীয়

আরাভ গ্রেপ্তারের বিষয়ে কিছু জানি না: রাষ্ট্রদূত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ০৭:৫৪ পিএম

আরাভ গ্রেপ্তারের বিষয়ে কিছু জানি না: রাষ্ট্রদূত

ছবি: সংগৃহীত

ইন্টারপোলের রেড নোটিস জারির পরদিন বিশেষ শাখার পুলিশের এক পরিদর্শককে হত্যা মামলার আসামি রবিউল ওরফে আরাভ খানকে দুবাই পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানিয়েছন দুবাইয়ে তার মামা হিসেবে পরিচিত মিলন। তবে আরাভ খানকে আটকের বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের নিযুক্ত রাষ্ট্রদূত আবু জাফর।

এদিকে, দুবাইয়ে তার মামা হিসেবে পরিচিত মিলন জানান, সে (আরাভ) আটক হয়েছে। তবে বিষয়টি নিয়ে দুবাইয়ের পুলিশ ও বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনী সুনির্দিষ্ট কোনো তথ্য দেয়নি। সকালে গুঞ্জন ছিল, আরাভ দুবাই ছেড়ে পালিয়েছে। এর কয়েক ঘণ্টা পরই তাকে গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়ে।

অন্যদিকে, সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের নিযুক্ত রাষ্ট্রদূত আবু জাফর বলেন, ‘আমার কাছে আরাভ খানকে আটকের কোনো তথ্য নেই।’

একটি সূত্র জানিয়েছে, দুবাইয়ে তার ট্রাভেলস এজেন্সিটি (আরাভ ট্রাভেলস) সোমবার (২০ মার্চ) থেকে শফিক নামের একজন পরিচালনা করছে। মঙ্গলবার থেকে আলোচিত আরাভ জুয়েলারি শপ বন্ধ রয়েছে।

এর আগে আরাভ খানের দুবাইয়ে জুয়েলারি শপ উদ্বোধন করতে যান ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান, চিত্রনায়িকা দিঘী, কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমসহ বাংলাদেশের আরও কিছু তারকা। এরপর বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আরাভ খান আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়।

পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তার বিষয়ে খোঁজখবর নেওয়ার কথা জানান। সোমবার পুলিশের মহাপরিদর্শক আব্দুল্লাহ-আল মামুন জানান, আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিস জারি করা হয়েছে।

এর আগে পুলিশ হত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আপন কীভাবে আরাভ খান হলেন, কীভাবে ভারতের নাগরিকত্ব নিয়ে বিয়ে এবং দুবাইয়ে বিশাল ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App