×

বিনোদন

১০০ কোটির ক্লাবে শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ০১:২৪ পিএম

১০০ কোটির ক্লাবে শ্রদ্ধা
১০০ কোটির ক্লাবে শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুর

দিল্লির ধনী ব্যবসায়ী পরিবারের ছেলে মিকি বিদেশে বন্ধুর ব্যাচেলার পার্টিতে তিন্নির সঙ্গে আলাপ তার। তিন্নি করপোরেট জগতে কর্মরত, ভীষণরকম স্বাধীনচেতা মেয়ে। চেনা পরিচিত বলিউডি ফর্মুলায় প্রেমে পড়বে তারা। কিন্তু সেই প্রেম কি পূর্ণতা পাবে? তা জানতে হলে দেখতে হবে ‘তু ঝুটি ম্যায় মক্কার’।

এই রোমান্টিক-কমেডি সিনেমা থেকে মুখ ফেরাল না দর্শক। রণবীর-শ্রদ্ধার ফ্রেশ জুটিকে রুপলি পর্দায় দেখে মুগ্ধ সিনেপ্রেমীরা। ফলস্বরূপ বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পার করে ফেলল পরিচালক লাভ রঞ্জনের এই ছবি।

শনিবার মুক্তির ১১তম দিনে এই কারনামা করে দেখাল ‘ঝুটি-মক্কার’ জুটি। কাকতালীয়ভাবে এটা রণবীর এবং শ্রদ্ধা দুজনেরই ছয় নম্বর ছবি, যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করতে সফল হয়েছে। বিশ্ব বক্স অফিসে ইতোমধ্যেই ১২২ কোটি টাকার গণ্ডি পার করে ফেলেছে এই ছবি। ওপেনিং ডেতে ১৫.৭৩ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি।

রণবীর-শ্রদ্ধা ছাড়াও সিনেমায় দেখা মিলেছে ডিম্পল কপাডিয়া, বনি কাপুর, অনুভব সিং বাসিকে। রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ও ভালো ব্যবসা করেছে। দেশের বক্স অফিসে এই ছবির আয় ছিল ২৫৭ কোটি টাকা। এটাই রণবীরের ক্যারিয়ারের সবচেয়ে হিট ছবি।

আগামীতে রণবীরকে দেখা যাবে ‘অ্যানিমেল’ ছবিতে। ‘কবীর সিং’ পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার এই ছবিতে রণবীরের নায়িকা রাশ্মিকা মান্দানা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App