×

বিনোদন

জামিন পেলেন মাহিয়া মাহির স্বামী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ০৮:০৯ পিএম

জামিন পেলেন মাহিয়া মাহির স্বামী

ছবি: সংগৃহীত

জামিন পেলেন মাহিয়া মাহির স্বামী

ছবি: সংগৃহীত

ডিজিটাল নিরাপত্তা আইনসহ দুই মামলায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার। বিষয়টি নিশ্চিত করেছেন রকিব সরকারের আইনজীবী আনোয়ার সাদাত সরকার।

সোমবার (২০ মার্চ) বেলা দেড়টার দিকে জামিন আবেদন করা হলে শুনানি শেষে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক নিয়াজ মাখদুম শিবলী তার জামিন মঞ্জুর করেন।

রকিব সরকার বলেন, রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলাসহ দুটি মামলায় তাকে জামিন দিয়েছেন আদালত। পরবর্তী পুলিশ প্রতিবেদন আসার আগপর্যন্ত এই জামিন বহাল থাকবে।

গত শনিবার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার হওয়ার ৪ ঘণ্টা পর জামিন পান চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ দিন বেলা সাড়ে ১১টায় ওমরা শেষে দেশে ফেরার পর বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করেছিল গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। তখনো পর্যন্ত মাহির স্বামী রকিব সরকার দেশে না ফিরলেও দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে রবিবার (১৯ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে দেশে ফিরেন।

এ সময় বিমানবন্দরে তাকে স্বাগত জানান স্ত্রী মাহি। সেখান থেকে ঢাকায় তার বাসভবনে চলে যান তিনি। এরপর সোমবার দুপুরে জামিন আবেদন করা হলে শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন বিচারক নিয়াজ মাখদুম শিবলী।

প্রসঙ্গত, গত শুক্রবার সকালে মাহির ফেসবুক পেজ থেকে লাইভে এসে পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টারও অভিযোগ করেন মাহি ও তার স্বামী। তাদের ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানায় মামলা করে পুলিশ। মামলায় প্রধান আসামি করা হয় রকিব সরকার ও মাহিয়া মাহিকে আসামি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App