×

সারাদেশ

কুলাউড়ায় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ০৪:৫৮ পিএম

কুলাউড়ায় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ

ছবি: আব্দুল কুদ্দুস, কুলাউড়া (মৌলভীবাজার)

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার আয়োজনে ১ম মেধাবৃত্তি পরীক্ষা ২০২২ এর ৩য়, ৫ম ও ৮ম শ্রেণির সাধারণ ও ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) বেলা ১১টায় পৌরসভা হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। পৌর নির্বাহী কর্মকর্তা শরদিন্ধু রায়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) মহাপরিচালক মো. মুহিবুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ইফতেখায়ের হোসেন ভুইয়া, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. এমদাদুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে।

স্বাগত বক্তব্য রাখেন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল। অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কাউন্সিলর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App