×

সারাদেশ

হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মামুন কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ০৫:৫৩ পিএম

হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মামুন কারাগারে

ছবি: স্বপন কুমার দে (হাতীবান্ধা, লালমনিরহাট

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন উচ্চ আদালতের নির্দেশ অমান্য করায় তাকে আটক করে কারাগারে প্রেরণ করেছে লালমনিরহাট আদালত।

রবিবার (১৯ মার্চ) সকালে লালমনিরহাট জেলা জজ আদালতে হাজিরা দিতে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মামুন। এ সময় লালমনিরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইসরাফিল আলম শুনানি শেষে উপজেলা চেয়ারম্যান মামুনসহ ১২ জনকে জেল হাজতে প্রেরণ করেন।

জানা যায়, উপজেলা চেয়ারম্যানের অফিসে টিআর, কাবিখা প্রকল্পের বিষয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে অফিস ভাঙচুরসহ হামলার অভিযোগ আনা হয়।

এ বিষয়ে গত বছরের ৭ নভেম্বর হাতীবান্ধা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার বাদী হয়ে আদালতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনসহ ১২ জনের নামে মামলা দায়ের করে।

মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের দায়ের করা ওই মামলায় আসামীরা হাজিরা না দিলে উচ্চ আদালত তাদের ৬ সপ্তাহের মধ্যে হাজিরা দেয়ার নির্দেশ দেন। কিন্তু ওই সময়েও তারা হাজিরা দেননি। পরে হাজিরা দিতে গেলে উচ্চ আদালতের নির্দেশ অমান্য করার দায়ে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App