×

বিনোদন

শাকিবের অভিযোগ তদন্তের আশ্বাস ডিবির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ১০:০০ পিএম

শাকিবের অভিযোগ তদন্তের আশ্বাস ডিবির

শাকিব খান

শাকিবের অভিযোগ তদন্তের আশ্বাস ডিবির

শাকিব খান

অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে ‘ধর্ষণ’-এর অভিযোগ করেছিলেন প্রযোজক রহমত উল্ল্যাহ। এবার তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন শাকিব খান।

রবিবার (১৯ মার্চ) শাকিব খান ডিবি কার্যালয়ে গিয়ে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে এ অভিযোগ করেন।

চিত্রনায়ক শাকিব চলে যাওয়ার পর তার অভিযোগ সম্পর্কে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদেরকে জানান, অভিনেতা শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন। আমাকে ফোন করে যোগাযোগ করেছিলেন তিনি।

তিনি আরো জানান, ডিবি পুলিশ অনেক চাঞ্চল্যকর ঘটনা তদন্ত করে, তার একটি ব্যক্তিগত অভিযোগ রয়েছে সেটি তিনি আমাদের জানাতে চান। এরপর একটি লিখিত অভিযোগসহ ডিবি কার্যালয়ে আসেন নায়ক শাকিব।

লিখিত অভিযোগে শাকিব দাবি করেছেন, রহমত উল্ল্যাহ কোনো প্রযোজক না। রহমত উল্ল্যাহ প্রযোজক না হয়েও মিথ্যা পরিচয় দিয়ে তার বিরুদ্ধে আজেবাজে, মিথ্যা ও প্রপাগান্ডা ছড়িয়েছেন।

ডিবি প্রধান বলেন, আমরা খতিয়ে দেখব, তদন্ত করে দেখব। তদন্তে ঢালিউডের চিত্রনায়ক শাকিবের করা লিখিত অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেবো।

শনিবার রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা দায়েরের উদ্দেশ্যে গুলশান থানায় উপস্থিত হন শাকিব খান। থানায় মামলা না নেয়ায় সেই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান ঢাকাই পাপারাজ্জি কালচারের এই উদ্গাতা।

২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার দৃশ্য ধারণের সময় এক নারী সহকারী প্রযোজককে ‘ধর্ষণ’ করেন শাকিব খান। এরপর দেশে পালিয়ে আসেন তিনি- এমন অভিযোগ ওঠে শাকিবের বিরুদ্ধে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App