×

সারাদেশ

লাশ হয়ে বাড়ি ফিরলেন আলফাডাঙ্গার ইসমাইল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ০৮:৩৮ পিএম

লাশ হয়ে বাড়ি ফিরলেন আলফাডাঙ্গার ইসমাইল

ছবি: আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

নিয়তির কি খেলা! মরণ কিভাবে হবে এটা কেউ বলতে পারে না। তেমনি একটি পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন সৈয়দ ইসমাইল আলী (৩২) নামক এক যুবক।

নিহত ওই যুবক ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর এলাকার ১নং ওয়ার্ড হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ মুরাদ আলীর ছেলে।

রবিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় ঢাকাগামী ইমাদ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আলফাডাঙ্গা উপজেলার ইসমাইল আলীসহ বিভিন্ন অঞ্চলের কমপক্ষে ২০ জন যাত্রীর মৃত্যু হয়েছে।

জানা যায়, ইসমাইল আলী ঢাকাতে একটি কোম্পানিতে চাকরি করেন। ছুটি নিয়ে কর্মস্থল ত্যাগ করে গত বৃহস্পতিবার বাড়িতে অবস্থান করেন। এরপর বাড়ি থেকেরবিবার সকাল ৭টায় কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড থেকে ইমাদ পরিবহন বাস পদ্মা সেতু এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে খাদে পরে যাওয়ায় তৎক্ষণাৎ মারা যায় ইসমাইল আলী।

নিহতের চাচাতো ভাই ও কাউন্সিলর সৈয়দ রোমান আলী মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে শিবচর গিয়ে মরদেহ শনাক্ত করে বাড়িতে আনা হয়েছে।

এদিকে, নিহত সৈয়দ ইসমাইল আলীর নিজ বাড়িতে মরদেহ এক নজর দেখার জন্য গ্রামবাসী ও আত্মীয়-স্বজনসহ হাজার লোকের সমাগম হয়। বাড়িতে শোকের মাতম নেমে এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App