×

সারাদেশ

রাজশাহীতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ০৭:৫৪ পিএম

রাজশাহীতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

ছবি: সংগৃহীত

রাজশাহীর পবা উপজেলার বাগসারা এলাকায় এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা আরএমপির পবা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে মেয়েকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে না বলে দাবি করেছেন তিনি। ওই ছাত্রীর বাবা পেশায় সবজি বিক্রেতা।

রবিবার (১৯ মার্চ) সন্ধ্যায় তিনি ভোরের কাগজকে বলেন, মো. আওয়াল নামে আমার মেয়ের এক সহপাঠি তাকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করত। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি ছেলের পিতাকে জানালে তিনি কোনো ব্যবস্থা নেননি।

অপহৃত স্কুলছাত্রীর বাবা জানান, গত বৃহস্পতিবার রাতে তার মেয়ে দাদির সঙ্গে বাগসারা প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়াজ মাহফিল শুনতে যায়। সেখান থেকে প্ল্যান করে আওয়াল বিয়ের কথা বলে তুলে নিয়ে গেছে তার মেয়েকে।

এ সবজি বিক্রেতা বলেন, ঘটনার পরদিন পবা থানায় দুজনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছি। তবু মেয়ের কোনো খবর নেই। পুলিশ কোনো চেষ্টা করছে না। ছেলের বাবাকে বলেছি। তিনি বলেছেন, ‘আমার ছেলেও তো উধাও। তুরাও খোঁজ কর, আমরাও খোঁজ করি।’

এ ব্যাপারে অভিযোগের তদন্ত অফিসার পবা থানার এসআই মো. মিজানুর রহমান ভোরের কাগজকে বলেন, ঘটনার তদন্ত চলছে। শীঘ্রই স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App