×

বিনোদন

আদালতে যাবো মামলা করতে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ০৮:৪০ এএম

আদালতে যাবো মামলা করতে

আমি গুলশান থানার কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি, তারা আমাকে আদালতে মামলা করার পরামর্শ দিয়েছেন। তাই আমি আগামীকাল আদালতে মামলা করতে যাব।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান থানায় শনিবার (১৮ মার্চ) রাতে রহমত উল্লাহ নামে কথিত এক প্রযোজকের বিরুদ্ধে মানহানি মামলা করতে এসে সাংবাদিকদের এসব কথা জানান চিত্রনায়ক শাকিব খান।

শনিবার (১৮ মার্চ) দিনগত রাতে জনপ্রিয় চিত্র নায়ক শাকিব খান মামলার উদ্দেশে গুলশান থানায় যান। প্রায় দেড় ঘণ্টার মতো থানার ভেতরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন তিনি।

এরপর সেখান থেকে বেরিয়েই শাকিব খান সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে যিনি অভিযোগ এনেছেন তিনি আসলে প্রযোজক কি না আপনারা প্রযোজক সমিতিতে গেলেই আসল তথ্য পেয়ে যেতেন। উনি কোনো প্রযোজকই নন। আমার বিরুদ্ধে একটি ভুয়া অভিযোগ এনেছেন। যেহেতু ভুয়া অভিযোগ এসেছে আমি আইনি পদক্ষেপ নিতে গুলশান থানায় এসেছি। এখানে আমাকে আদালতে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে তাই আমি আগামীকাল আদালতে মামলা করতে যাব।

অস্ট্রেলিয়া শাকিবের বিরুদ্ধে যে অভিযোগ এসেছে সে সম্পর্কে ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ অভিনেতা বলেন, অস্ট্রেলিয়ার আইন কি এতই দুর্বল যে আমার বিরুদ্ধে সেখানে মামলা হলে বিচার ছাড়াই আমি বাংলাদেশে চলে আসতে পারব? আপনারা খোঁজ নিয়ে দেখুন যে মামলা নম্বর উনি উল্লেখ করেছেন সেটি ভুয়া।

উল্লেখ্য, চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় অপারেশন অগ্নিপথের শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। খোঁজ নিয়ে জানা যায়, তিনি ওই ছবির আসল প্রযোজক নন। আর এ ছবির আসল প্রযোজক ভারটেক্স মিডিয়ার জানে আলম। যা চুক্তিপত্রেও লিখিত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App