×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

নড়াইলে আন্তর্জাতিক আর্ট ক্যাম্পের উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ০৩:৩৬ পিএম

নড়াইলে আন্তর্জাতিক আর্ট ক্যাম্পের উদ্বোধন

ছবি: ভোরের কাগজ

নড়াইলে দু’দিনব্যাপি আন্তর্জাতিক আর্ট ক্যাম্প শুরু হচ্ছে। বরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের আয়োজনে শহরের শেখ রিজেন্সি গেস্ট হাউসের হল রুমে শিল্পী সুলতানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আর্ট ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

শনিবার (১৮মার্চ) সকাল সাড়ে ১১টায় এ ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের প্রধান উপদেষ্টা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রবিউল ইসলাম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, এস এম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হানিফ, নড়াইল সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুবুর রহমান লিটু, এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের পরিচালক সমীর বৈরাগী।

এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের সমন্বয়কারী ও এস এম সুলতান কমপ্লেক্স, নড়াইলের কিউরেটর চিত্রশিল্পী তন্দ্রা মুখার্জ্জী জানান, ফাইন আর্টস থেকে পাশ করা মোট ৩৫জন চিত্রশিল্পী আর্ট ক্যাম্পে অংশগ্রহণ করছেন। এর মধ্যে নেপাল থেকে ১১জন, ভারত থেকে ১৫জন এবং বাংলাদেশ থেকে ৯জনসহ মোট ৩৫জন চিত্রশিল্পী রয়েছেন। এসব শিল্পীরা বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষক, বিভিন্ন আর্ট গ্যালারির কিউরেটর এবং ফ্রিল্যান্স শিল্পী হিসেবে কাজ করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App