×

বিনোদন

ছেলের জেলবন্দি সময়ে শাহরুখের দিনকাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ০১:২৫ পিএম

ছেলের জেলবন্দি সময়ে শাহরুখের দিনকাল

ছবি: সংগৃহীত

ছেলের জেলবন্দি সময়ে শাহরুখের দিনকাল

ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা ২০২১ সালের অক্টোবরে মুম্বাইয়ের উপকূলে এক প্রমোদতরীতে অভিযান চালিয়ে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেপ্তার করে। মাদক গ্রহণের অভিযোগে গ্রেপ্তার হয়ে প্রায় একমাস জেলে থাকতে হয় বলিউড বাদশার ছেলেকে।

নানা রকম আইনি জটিলতা, রাতের পর রাত চোখের পাতা এক করতে পারেননি মা গৌরী খান। শাহরুখ সেই সময়টা খুব একটা ভাল যায়নি। জেল হেফাজত, উকিল, আদালত সব মিলিয়ে ঝড় উঠেছিল খান পরিবারে। কালের নিয়মে সব মিটে গিয়ে আবারও নতুন ভাবে জীবন শুরু করেছেন আরিয়ান। কিন্তু ওই কঠিন সময়টা কিভাবে পার করলেন তার পরিবার? বছর পার করে মুখ খুললেন শাহরুখ ঘনিষ্ঠ।

সম্প্রতি কানাডার একটি রেডিও স্টেশনে সাক্ষাৎকার দেন শাহরুখের বন্ধু বিবেক ভাসওয়ানি। শাহরুখের জীবনের সেই কঠিন সময় প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, কঠিন সময় সম্মান বাঁচিয়ে ও সুন্দর ভাবে পরিস্থিতি সামাল দিয়েছিল।'

যখন আরিয়ান জেলে ছিলেন, তখন এক প্রকার মুখে কুলুপ এঁটে ছিলেন শাহরুখ, গৌরী এবং সুহানা। অনেকেরই কৌতূহল ছিল সেই সময় কেনো মুখ খোলেননি অভিনেতা? এ বিষয়ে অভিনেতার বন্ধুর স্পষ্ট উত্তর, তার কোনও বিবৃতি বা মন্তব্যের মাধ্যমে পরিস্থিতি আরও জটিলতর করে তুলতে চাননি শাহরুখ। এই কারণেই মৌনতাই ছিল কঠিন সময়ে শাহরুখের পরিবারের মূল মন্ত্র।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App