×

জাতীয়

এরশাদের ৯৪তম জন্মদিনে বড় কর্মসূচি এরশাদ ট্রাস্টের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ০৭:২৮ পিএম

এরশাদের ৯৪তম জন্মদিনে বড় কর্মসূচি এরশাদ ট্রাস্টের

শনিবার দুপুরে রাজধানীর গুলশানে প্রধান পৃষ্ঠপোষকের অস্থায়ী কার্যালয়ে এক জরুরি সভায় ভার্চুয়ালি যুক্ত হন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। ছবি: ভোরের কাগজ

আগামী ২০ মার্চ সোমবার সাবকে রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন । তার জন্মদিন স্মরণে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে জাতীয় পার্টি ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট।

এ উপলক্ষে দেশের সব জেলা উপজেলা, মহানগর ও পৌর কমিটিগুলোকে তার আত্মার মাগফিরাত চেয়ে দোয়ার আয়োজন করার অনুরোধ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

শনিবার (১৮ মার্চ) দুপুরে রাজধানীর গুলশানে প্রধান পৃষ্ঠপোষকের অস্থায়ী কার্যালয়ে এক জরুরি সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ আহ্বান জানান তিনি। এদিকে কেন্দ্রীয়ভাবে গুলশানে বিরোধী দলীয় নেতার বাসভবনে দোয়ার আয়োজন ও কেক কেটে এরশাদের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি। এছাড়া স্বাধানীতা দিবস উপলক্ষে আগামী ২৭ মার্চ আলোচনা সভা, দোয়া ও ইফতার আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদের পরিচালনায় অনুষ্ঠিত এ বৈঠকে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা চলচ্চিত্র ব্যক্তিত্ব মাসুদ পারভেজ সোহেল রানা। প্রধান অতিথির বক্তব্য রাখেন এরশাদপুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ এমপি। তিনি বলেন, এরশাদ আদর্শের সৈনিকরা কেউ আমার কর্মী নন, সবাই আমার ভাই- বোন ও সহকর্মী। যে যেখানেই আছেন না কেনো, সবাইকে নিয়েই এগিয়ে যাবে জাতীয় পার্টি। দলে কোনো দ্বন্দ্ব বা বিভেদ নেই।

এতে আরো বক্তব্য রাখেন সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক এমপি এম এ গোফরান, সাবেক এমপি ও প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, নূরুল ইসলাম নূরু, মনিরুজ্জামান টিটু, সৈয়দ ওয়াহিদুল ইসলাম তরুন, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনুর রশীদ, মোস্তাকুর রহমান মোস্তাক, আজিজ চৌধুরী, মনোয়ারা তাহের মানু। সভায় উপস্থিত ছিলেন শাহ জামাল রানা, এম এ জাহের, কেয়া চৌধুরী, শামসুজ্জামান তারা, মঞ্জুরুল হক সাচ্চা, জাকারিয়া, ইমদাদুল হক, অ্যাড. মাহবুবুর রহমান, মো. কামাল হোসেন, নজরুল ইসলাম, মুজিবুর রহমান, তাহেরা মোশারফ শোভা, জুলিয়া বেগম, ইঞ্জিনিয়ার সাজিউল ইসলাম রকি, ইসরাফিল হোসেন, জহির উদ্দিন জহির, নাসিরউদ্দিন মুন্সি, শেখ রুনা, আজমল হোসেন জিতু ও আবু সাঈদ লিয়ন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App