×

সারাদেশ

আখাউড়ায় মাদক ব্যবসায়ী-গ্রামবাসীর সংঘর্ষে যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ০৩:২২ পিএম

আখাউড়ায় মাদক ব্যবসায়ী-গ্রামবাসীর সংঘর্ষে যুবক নিহত

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক ব্যবসায়ী ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হওয়া আব্দুল হেকিম টেক্কা (৩২) মারা গেছেন। শুক্রবার (১৭ মার্চ) রাত ১০টায় ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত টেক্কা উপজেলার কল্যাণপুর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে। এ ঘটনায় রাতেই পুলিশ রীনা আক্তার নামে এক নারীকে আটক করেছে। সে কল্যাণপুর গ্রামের রনি মিয়ার স্ত্রী। শুক্রবার বিকেলে মাদক ব্যবসায়ী ও গ্রামবাসীর মধ্যে এক রক্তক্ষী সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পরকীয়া ও মাদক সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে এ সংঘর্ষের সূত্রপাত হয়। সস্প্রতি এক বিবাহিত নারীর সাথে পরকীয়া প্রেম ও অশ্লীল কাজে লিপ্ত থাকা অবস্থায় টেক্কাকে গ্রামবাসী হাতেনাতে আটক করে। পরে মাদক ব্যবসা ও পরকীয়াপ্রেমে জড়িত থাকায় গ্রামবাসী বিচার করে টেক্কাকে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনার পর টেক্কা জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি আসলে গ্রামের উঠতি বয়সি যুবকরা তাকে উপহাস করতো। পরে সে গ্রাম ছেড়ে শহরের মসজিদ পাড়ায় চলে আসে। গত পরশু গ্রামে গেলে সালেহ নামে এক যুবক তাকে উপহাস করে। এতে সে ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে সালেহসহ তার পরিবারের সদস্যদের মারধর করে।

শুক্রবার বিকেলে টেক্কা গ্রামে আসলে গ্রামবাসী তাকে পিটুনি দেয়। পরে সে দলবল নিয়ে আবারও গ্রামে আসলে রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। গুরুতর আহত হয় টেক্কাসহ আরো দুই জন। রাতে আহত টেক্কার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্য হয়।

শনিবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম জানান, প্রাথমিক তদন্ত শেষে মনে হচ্ছে পরকীয়া প্রেম ও উপহাসকে কেন্দ্র করেই এই খুনের ঘটনা ঘটেছে। তিনি আরো জানান, আব্দুল হাকিম টেক্কা একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ পাঁচটি মামলা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App