×

সারাদেশ

বাকেরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৩, ০৮:৩৮ পিএম

বাকেরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ছবি: ভোরের কাগজ

বাকেরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ছবি: ভোরের কাগজ

বাকেরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ছবি: ভোরের কাগজ

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় মধ্য দিয়ে বরিশালের বাকেরগঞ্জে উদযাপিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস।

শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম চুন্নু, উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া, বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোকলেচুর রহমান, পৌর যুবলীগের সভাপতি ও কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া ৷

[caption id="attachment_415252" align="alignnone" width="1095"] ছবি: ভোরের কাগজ[/caption]

এরপর বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বাকেরগঞ্জ জেএসইউ মাধ্যমিক বিদ্যালয় হতে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অডিটরিয়ামে এসে শেষ হয়। এরপর উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে শিশুদের নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রত্না, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম চুন্নু, উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা আওয়ামী লীগের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা সুনীতি কুমার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তপন কুমার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল, অমল চন্দ্র শিবু, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সবুজ হাওলাদার, জাতীয় পার্টির নেতা মানিক হাওলাদার, বিপ্লব মিত্র, শহিদুল ইসলামসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে প্রধান ও সহকারী শিক্ষক ও শিক্ষার্থীরা।

[caption id="attachment_415255" align="alignnone" width="1154"] ছবি: ভোরের কাগজ[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App