×

সারাদেশ

ঝিকরগাছায় বঙ্গবন্ধুর জন্মদিন পালন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৩, ০৯:৪৫ পিএম

ঝিকরগাছায় বঙ্গবন্ধুর জন্মদিন পালন

ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুরাল ও উপজেলা পরিষদের মধ্যে নবনির্মিত ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় স্থানীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এদিন সকালে ঝিকরগাছা পৌরসভার পক্ষ থেকে র‍্যালিসহ ফুলেল শ্রদ্ধা, আলোচনা অনুষ্ঠান ও কেক কাটা হয়। এদিন ঝিকরগাছা উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়। আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহবুবুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে.এম মামুনুর রশীদ, বীর মুক্তিযোদ্ধা লেয়াকত আলী প্রমুখ।

শুক্রবার বিকেলে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে স্থানীয় সংসদ সদস্যের কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, তাঁতী লীগ ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদসহ সকল অঙ্গসহযোগী সংগঠন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক শেখ নাসিমুল হাবীব শিপার, জেলা যুবলীগের সহসভাপতি আজহার আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম লাবু, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শাহজান আলী, আমিনুর রহমান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App