×

সারাদেশ

আলফাডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৩, ০৯:৫৩ পিএম

আলফাডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ আলফাডাঙ্গা উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, প্রেসক্লাব, এনজিওসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

উপজেলার সকল সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত এবং বে-সরকারি ভবনে (স্ব-স্ব প্রতিষ্ঠানে) জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিশু কিশোর সমাবেশ ও ১০৩ পাউন্ড কেক কাটা হয়।

এরপর উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বরের বিভিন্ন স্থান ঘুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সমবেত হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান। বিশেষ অতিথি আলফাডাঙ্গা পৌরসভার মেয়র আলী আকসাদ ঝন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, পাঁচুড়িয়া ইউপি চেয়ারম্যান এস এম মিজানুর রহমান, প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক আলমগীর কবীর ও উপজেলা ক্যাবের সভাপতি কবীর হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App