×

জাতীয়

স্ত্রীর মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ০৫:১৪ পিএম

স্ত্রীর মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান কারাগারে

সিটি ব্যাংক। ফাইল ছবি

স্ত্রীর মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান কারাগারে

সিটি ব্যাংকের চেয়ারম্যান ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সার। ফাইল ছবি

জালিয়াতি, অর্থ আত্মসাতের অভিযোগে স্ত্রীর করা মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সারকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী তুহিন হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামি আজিজ আল কায়সার আদালত থেকে শর্তসাপেক্ষে জামিন পান। জামিনে মুক্ত থেকে তিনি সুযোগ-সুবিধা ভোগ করেন। কিন্তু জামিনের শর্ত ভঙ্গ করেন। এজন্য আজ আমরা তার জামিনের বিষয়ে আদালতে শুনানি করি। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত বছরের ডিসেম্বরে তার স্ত্রী তাবাসসুম কায়সার বাদী হয়ে আদালতে মোট চারটি মামলার আবেদন করেন। এরপর আদালত তেজগাঁও শিল্পাঞ্চল থানায় তিন মামলা গ্রহণ করে পুলিশকে তদন্তের নির্দেশ দেন। গত ৭ ফেব্রুয়ারি তিনি ঢাকার আদালতে আত্মসমর্পণ করেন। আদালত শর্তসাপেক্ষে ১৬ মার্চ পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

আজিজ আল কায়সারের বিরুদ্ধে অভিযোগ, তিনি জালিয়াতির মাধ্যমে মামলার বাদী তাবাসসুম কায়সারের স্বাক্ষর নকল করে তার মালিকানাধীন পারটেক্স গ্রুপের শেয়ার হস্তান্তর করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App