×

সারাদেশ

শেরপুরে ডলার প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ০৮:০৪ পিএম

শেরপুরে ডলার প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

শেরপুর ডলার প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (১৬ মার্চ) শেরপুর জেলা পুলিশের দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এর আগে বুধবার (১৫ মার্চ) শ্রীবরদী থানার ভেলুয়া এলাকা থেকে মো. মাহমুদ আলী (৩৮) ও মো. বাদশা মন্ডল (৩৪) নামের ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। আটককৃত মামুদ আলী জামালপুর জেলার ইসলামপুর থানার নতুন মালমারা গ্রামের মৃত সমেজ উদ্দিনের ছেলে এবং বাদশা মন্ডল এক‌ই গ্রামের মৃত তৈনুজ মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল শ্রীবরদী থানার তিনানী ভেলুয়া মোড়ে ঝগড়াচরগামি পাকা রাস্তায় একটি কালোব্যাগসহ মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তিকে দেখে পুলিশের সন্দেহ হয়। এ সময় পুলিশ ব্যাগ তল্লাশি করে ৬ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করে। উক্ত টাকার বিষয়ে জিজ্ঞাসাবাদে তারা সন্তোষজনক কোন জবাব দিতে না পারায় পুলিশ তাদের আটক করে। পড়ে তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা ডলার প্রতারক চক্রের সদস্য।

এ ঘটনায় নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার সোনাইমুড়ি পূর্বপাড়া গ্রামের মৃত কামাল আহমেদের ছেলে মো. সোলায়মানের অভিযোগের ভিত্তিতে শ্রীবরদী থানায় (মামলা নং ১১ ধারা ৪০৬/০৪২০ পেনাল কোড) মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App