×

সারাদেশ

শান্তিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ০৯:৩২ পিএম

শান্তিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের শান্তিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এর মধ্যে গুলিবিদ্ধ হয়েছেন কয়েকজন। সংঘর্ষের ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের উপ্তিরপাড় গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপ্তিরপাড় গ্রামের আলী আহমদ ও সাইফুল ইসলামের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে কয়েক বছর ধরে বিরোধ চলছে। এর জেরে বৃহস্পতিবার সকালে দুইপক্ষের লোকজন বন্দুক ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় আলী পাশা, নুর আলমসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন। এছাড়াও অন্তত ২৫ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতাল ও সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অনুপম রায় বলেন, মারামারির ঘটনায় কয়েকজন সুনামগঞ্জ সদর হাসপাতালে এসেছেন। তাদের শরীরে গুলিবিদ্ধের মতো চিহ্ন রয়েছে। আঘাত গুরুতর হওয়ায় তাদেরকে সিলেটে রেফার্ড করা হয়েছে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, সংঘর্ষের ঘটনায় উপ্তিরপাড়ে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। ইতোমধ্যে ৬ জনকে আটক করেছে পুলিশ। আহত কয়েকজনকে সুনামগঞ্জ ও সিলেটে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App