×

সারাদেশ

মহম্মদপুরে দিনমজুরকে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ০৫:৩২ পিএম

মহম্মদপুরে দিনমজুরকে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

মাগুরার মহম্মদপুর উপজেলার চর কালিশংকরপুর গ্রামে গরু চুরির অপবাদ এনে আরিফুল ইসলাম মোল্যা (৩০) নামের এক দিনমজুরকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা পৌনে বারোটার দিকে উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের চর কালিশংকরপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের হাসান মোল্যার ছেলে।

নিহতের স্ত্রী রাশেদা ও এলাকাবাসী জানান, তিনদিন আগে প্রতিবেশী উসমান মাতুব্বরের গোয়াল থেকে একটি গরু চুরি যায়। এই ঘটনায় আরিফুলের বিরুদ্ধে গরুচুরির অভিযোগ আনে একটি পক্ষ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সালিস বৈঠক বসে। এ সময় দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। আজ (বৃহস্পতিবার) সকালে আরিফুল ইসলাম মোল্যা পুকুরে মাছ ধরা শেষে বাড়ি ফিরছিলেন। বাড়ির থেকে কয়েকশ গজ দূরে ফসলের মাঠের মধ্যে পৌছালে চার-পাঁচজন লোক ধারালো অস্ত্র নিয়ে আরিফের উপর অতর্কিতে হামলা চালিয়ে গুরুতর জখম করে। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে আরিফের তিন ভাইসহ কয়েকজন এগিয়ে গেলে তারাও হামলায় আহত হন। আহত ৪-৫ জন বিভিন্ন হাসপাতাল চিকিৎসা নিচ্ছেন।

নিহত আরিফুল পেশায় কৃষি শ্রমিক। তার ১ ছেলে ও ৩ মেয়ে রয়েছে বলে পুলিশ জানিয়েছে। তিনি গরু চুরির সাথে জড়িত নয় বলে পরিবারের দাবি। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় বলেন, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরার মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App