×

সারাদেশ

গণধর্ষণের শিকার সন্দেহে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৩, ০৬:৪১ পিএম

গণধর্ষণের শিকার সন্দেহে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী উদ্ধার

ছবি: সংগৃহীত

কক্সবাজারের কুতুবদিয়ায় এক বুদ্ধিপ্রতিবন্ধি কিশোরীকে গণধর্ষণের শিকার হয়েছেন সন্দেহে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোর রাতে কিশোরীকে উদ্ধার করা হয় বলে থানা সূত্র জানায়। উদ্ধারের পর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে কিশোরী সাহেলার (ছদ্মনাম) সৎমা জানান, সাহেলা অন্তত ১০ বছর যাবত কিছুটা বুদ্ধিপ্রতিবন্ধি। বাড়িতে রাখা মুশকিল। প্রায় সময় কাউকে না বলেই চলে যায়। বুধবার সকাল থেকে ওকে খুঁজে পাচ্ছিলাম না। বৃহস্পতিবার পুলিশের মাধ‍্যমে জানতে পারি। মেয়েটি খোলাখুলি কিছুই বলছে না। তাকে বড়ঘোপ এলাকায় কয়েকজন মিলে অজ্ঞাত স্থানে নিয়ে বিলের মাঝে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বৃহস্পতিবার ভোররাতে উপজেলা সদর আজম কলোনী এলাকা থেকে সংবাদদাতার মাধ‍্যমে খবর পেয়ে কিশোরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ান স্টপ ক্রাইসিস সেলে পরীক্ষার জন‍্য ভর্তি করা হয়।

স্থানীয়দের সহায়তায় সিএনজি থেকে পালিয়ে যাওয়াদের সূত্র ধরে সন্দেহজনকভাবে ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন‍্য থানায় নিয়ে আসা হয়েছে। হাসপাতাল থেকে কিশোরীকে এনে আটকদের সনাক্তের চেষ্টা চলছে। তবে সঠিক তথ‍্য কিশোরী দিতে পারছে না বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App