×

সারাদেশ

লক্ষ্মীপুরে শিশু ছাত্রী ধর্ষিত, থানায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ১০:৩৪ এএম

লক্ষ্মীপুরে শিশু ছাত্রী ধর্ষিত, থানায় মামলা

ফাইল ছবি

লক্ষ্মীপুরে নূরাণী মাদ্রাসার প্রথম শ্রেণির শিশুছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) রাত সাড়ে ৮টায় ধর্ষিত শিশুছাত্রীর মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত ব্যক্তির নাম আমির হোসেন প্রকাশ নবী (৫৭)। ধর্ষক নবী চন্দ্রগঞ্জ থানাধীন মান্দারী ইউপির যাদৌয়া এলাকার করিমবক্স মৌলভী বাড়ির গণি মিয়ার ছেলে। এদিকে ভিকটিম শিশুছাত্রীকে পুলিশ হেফাজতে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, গত ৮ মার্চ তারিখে শবে বরাতের বন্ধ থাকায় শিশুটি মাদ্রাসায় যায়নি। ওইদিন দুপুর ১২টার দিকে যাদৌয়া গ্রামের বাড়ির পাশে স্থানীয় ওই নূরাণী মাদ্রাসার মাঠেই খেলছিল সে। এসময় সাতান্ন বছর বয়সী আমির হোসেন নবী শিশুটিকে ফুসলিয়ে মাদ্রাসার বাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এরপর শিশুটি অসুস্থ্য হয়ে পড়ে। ঘটনার ৬দিন পর শিশুটি তার মাকে বিষয়টি খুলে বলে। মঙ্গলবার বিকেলে ভিকটিম ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০২০ আইনে মামলা দায়ের করেন। এতে অভিযুক্ত আমির হোসেন প্রকাশ নবীকে একমাত্র আসামি করা হয়েছে। ঘটনার পর থেকেই ধর্ষক নবী পলাতক রয়েছেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিম শিশুছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি আমির হোসেন নবীকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App