×

বিনোদন

বিমানবন্দরে জড়িয়ে ধরলেন একে-অপরকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০৮:১২ পিএম

বিমানবন্দরে জড়িয়ে ধরলেন একে-অপরকে

মাশরাফি বিন মুর্তজা ও চঞ্চল চৌধুরীর। ছবি: সংগৃহীত

দুইজেই তারকা। তবে দুজ’ন দুই জগতের। একজন মাঠের আরেকজন বিনোদনের। দুজনই নিজেদের জায়গায় আলো ছড়িয়ে পেয়েছেন খ্যাতি। হয়েছেন স্টার। বলছিলাম মাশরাফি বিন মুর্তজা ও চঞ্চল চৌধুরীর কথা। এই দুই তারকার সম্প্রতি দেখা হয় একটি বিমানবন্দরে। হঠাৎ একজন আরেকজনকে বিমানবন্দরে দেখতে পেয়ে ‘ভাই আমার’ বলে জড়িয়ে ধরেন একে-অপরকে।

অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে অনেক আগে থেকেই বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পরিচয়। তাদের সম্পর্কটা বহু পুরনো। এখনো দেখা হলে জমিয়ে আড্ডা দেন তারা। বেশ কয়েক বছর পর হঠাৎ তাদের দেখা হলো বিমানবন্দরে।

বিমানবন্দরে দেখা হওয়ার সেই আবেগঘন মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী।

বুধবার দুপুরে চঞ্চল চৌধুরী তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করা ছবির ক্যাপশনে লিখেছেন- এই তো সেদিন এয়ারপোর্টে হঠাৎ দেখা, ভাই আমার বলে জড়িয়ে ধরা। অনেক বেশি আপন করে নেয় এই মানুষটা (মাশরাফি)। এই তো আমাদের ক্যাপটেন ম্যাশ, মাশরাফি বিন মুর্তজা।

জানা গেছে, ছবিটি তিন দিন আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তোলা হয়েছে।

মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’-এ মৃণাল সেন চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। এ কারণে তাকে গত কয়েক মাস ধরে নিয়মিত ভারতে যাতায়াত করতে হচ্ছে। অন্যদিকে সংসদ সদস্য হিসেবে মাশরাফি বিন মুর্তজাও নিজের নির্বাচনি এলাকার মানুষদের নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App