×

খেলা

পুলিশ হত্যার আসামির দোকান উদ্বোধনে দুবাইয়ে সাকিব!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০৯:০৯ পিএম

ইংল্যান্ডকে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে বাংলাওয়াশ করেই দুবাইয়ের উদ্দেশ্যে বিমানে উঠেছেন সাকিব আল হাসান। ম্যাচ শেষ হওয়ার কয়েক ঘণ্টা পর বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের দুবাই গমনের কারণ নিয়ে জল্পনা শুরু হয়। পরে জানা যায়, ‘আরাভ জুয়েলার্স’ নামের একটি দোকান উদ্বোধন করতে দুবাই গেছেন তিনি।

বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব এমনিতেই বহু পণ্যের দূতিয়ালি করেন। শোরুম-দোকান উদ্বোধনেও তাকে দেখা যায়। কিন্তু ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কারণ এই ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি!

২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে খুন হন পরিদর্শক মামুন। তাকে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর আরাভ খান ওরফে রবিউল ইসলাম ভারতে পালিয়ে যান। এই মামলায় ২০১৯ সালের ১১ এপ্রিল গোয়েন্দা পুলিশ রবিউলসহ নয়জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়। পুলিশ হত্যার মামলায় রবিউলের ভাড়া করা এক ব্যক্তি আত্মসমর্পণ করে নয় মাস জেল খেটে বের হন!

২০২০ সালে রবিউল ভারতীয় পাসপোর্ট পান। যাতে তার নাম বদলে লেখা হয় ‘আরাভ খান’। সেখান থেকে চলে যান দুবাই। ২০২১ সালের ৩১ অক্টোবর আরব আমিরাত সরকার তাকে রেসিডেন্ট পারমিট দেয়। রবিউল এখন সেখানেই আছেন, জুয়েলারি ব্যবসা করছেন। আজ বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ছয়টার দিকে ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন করবেন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডার এক ভিডিও বার্তায় নিজেই এ খবর নিশ্চিত করেছেন। কয়েক মাস আগে জুয়া কম্পানির সঙ্গে চুক্তি করে বিতর্কিত সাকিব ফের এক বিতর্কের জন্ম দিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App