×

সারাদেশ

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না মিমের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০২:৫৮ পিএম

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না মিমের

ছবি: ভোরের কাগজ

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না মিমের। দেখা হলো না কারাগারে থাকা বাবার সাথেও। স্কুল থেকে বাড়ি ফিরে পঞ্চগড় জেলা কারাগারে থাকা বাবার সাথে দেখা করতে যাওয়ার কথা ছিল তাদের। ঘাতক কাভার্ডভ্যানের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হলো সুমাইয়া আকতার মিমের (১০)। বুধবার (১৫ মার্চ) পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের বুড়াবুড়ি মান্দুলপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন মিম। এ সময় আহত হন তার চাচা ফজলুল হক ও মিমের ছোট ভাই মুস্তাকিম (৭)।

মিমের বাড়ি তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া গ্রামে। সে ওই গ্রামের মনসুর আলীর মেয়ে এবং বুড়াবুড়ি কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী। হৃদয় বিদারক এ ঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক হোসেন ও তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, মিম তার চাচা ফজলুল হকের (৪৫) মোটরসাইকেলে করে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে বুড়াবুড়ি বাজার সংলগ্ন এলাকায় একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। মিম মোটরসাইকেল থেকে সড়কে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত মোটরসাইকেল চালক ফজলুল হককে উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যালে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক হোসেন জানান, পঞ্চগড়ে আহমদিয়া মুসলিম জামাতের সালানা জলসাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষের একটি মামলায় মিমের বাবা মনসুর আলী জেল হাজতে রয়েছেন।

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সাইদ চৌধূরী জানান, কাভার্ড ভ্যানের ধাক্কায় মিম নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়। ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App