×

শিক্ষা

দেবিদ্বারে প্রধান শিক্ষক অবরুদ্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ১০:০৮ পিএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুকতল হোসেনকে অবরুদ্ধ করে রেখেছে অন্য শিক্ষার্থীরা। তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ।

বুধবার (১৫ মার্চ) এ ঘটনা ঘটে। এতে দুজন শিক্ষার্থী আহত হয়েছেন। ঘটনাস্থলে বিক্ষুব্ধ শিক্ষার্থীসহ উত্তেজিত জনতা অবস্থান গ্রহণ করেন।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বুধবার সকালে জেলার দেবিদ্বার উপজেলার মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুকতল হোসেন ওই স্কুলের এক শিক্ষার্থীকে স্কুলে কোচিং ক্লাস চলাকালে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীর সহপাঠীদের মধ্যে একজন দেখে ফেললে তারা ওই শিক্ষককে একটি কক্ষে অবরুদ্ধ করার চেষ্টা করে। পরে অভিযুক্ত শিক্ষক তার লোকজন দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা চালায়।

এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা শিক্ষার্থীদের পক্ষ অবলম্বন করে ওই শিক্ষককে স্কুল রুমে অবরুদ্ধ করে রাখে। এসময় উত্তেজনা দ্বিগুণ হলে সন্ধ্যায় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ফাঁকা রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) তিনজন পুলিশ আহত হয়। এছাড়া, অন্তত আটজন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি দেখা দিয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App