×

সারাদেশ

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশ সার্জেন্টের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৩, ০১:২৭ পিএম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশ সার্জেন্টের মৃত্যু

মোহাম্মদ মুজাহিদ চৌধুরী। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরীতে প্রাইভেট কারের ধাক্কায় মোটর সাইকেল আরোহী ট্রাফিক পুলিশের এক সার্জেন্টের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ মার্চ) রাতে নগরীর হালিশহর থানার ফৌজদারহাট- বন্দর টোল রোডের ওয়াই জংশনে এ ঘটনা ঘটেছে। মোজাহিদ চৌধুরী (৩২) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ( সিএমপি)' র ট্রাফিক বিভাগে বন্দর জোনে কর্মরত ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

এ ব্যাপারে সিএমপির উপ-কমিশনার (ট্রাফিক- পশ্চিম) তারেক আহমদ জানান, রাত ১১টার দিকে মোটর সাইকেল চালিয়ে টোল রোড অতিক্রম করছিলেন মোজাহিদ। পেছন থেকে একটি প্রাইভেট কার এসে তাকে ধাক্কা দেয়। মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত মোজাহিদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক জানান, আহত মোজাহিদকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে ওয়ার্ডে নেওয়ার পরপরই ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক-বন্দর) মো. মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, ডিউটি শেষ করে মোজাহিদ টোল রোড দিয়ে মোটর সাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। মর্মান্তিক এই দুর্ঘটনার পর চালকসহ প্রাইভেট কারটি আটক করা হয়।

উপ পুলিশ কমিশনার তারেক আহমদ বলেন, 'ওয়াই জংশনে যেখানে দুর্ঘটনা হয়েছে, সেখানে দিনে-রাতে সবসময় ভারি যানবাহনের চাপ থাকে। সন্ধ্যার পর সেখানে ঘুটঘুটে অন্ধকার হয়ে যায়। আমরা সিটি করপোরেশনকে বারবার অনুরোধ করেছিলাম, সেখানে স্ট্রিট লাইট লাগানোর জন্য, পর্যাপ্ত আলোর ব্যবস্থা করতে। অন্ধকার সড়কে প্রায়ই সেখানে দুর্ঘটনা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App