×

সারাদেশ

মেহেরপুরে সড়ক দুর্ঘটনা, আনসার সদস্যসহ নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৩, ০৯:২৮ এএম

মেহেরপুরে সড়ক দুর্ঘটনা, আনসার সদস্যসহ নিহত ২

ছবি: সংগৃহীত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনা, আনসার সদস্যসহ নিহত ২

মেহেরপুরে ধান ক্ষেতে পড়েছিল দুই যুবকের মৃতদেহ। পাশেই পড়েছিল সুজকি কোম্পানির ভাঙাচোরা মোটরসাইকেল। স্থানীয়রা এ দৃশ্য দেখে পুলিশকে খবর দিলে, পুলিশ ও ফায়ারসার্ভিসের দল এসে মৃতদেহ উদ্ধার করে। ঘটনাটি মঙ্গলবার (১৪ মার্চ) সকালে মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কের চকশ্যামনগর গ্রামের ঈদগাঁওতলার পাশে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মেরে ধান ক্ষেতে পড়ে যায়। নির্জন এলাকা হওয়ায় সেসময় কেউই তাদের উদ্ধার করতে পারিনি। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়৷ নিহতরা হলো, মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আজমত আলীর ছেলে বিজন আলী (২২) ও একই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে রাইদুল ইসলাম (২২)।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার বেশ কিছুক্ষণ পর পথচারীরা দুজনকে পড়ে থাকতে দেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং মেহেরপুর সদর থানা পুলিশকে খবর দেয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত রায়দুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্য। আজ ভোরে রাইদুল তার কর্মস্থল যশোরে যাওয়ার লক্ষ্যে বিজনকে নিয়ে মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন। পতিমধ্যে চকশ্যামনগর গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা মারে। ওই সময় রাস্তায় কোন লোকজন ছিলনা।

পরে ঘটনাস্থল পরিদর্শনে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমাল হোসেন। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত গতি থাকার কারণে মোটরসাইকেণ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তাদের মৃত্যু হয়েছ। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App