×

সারাদেশ

পূর্বধলায় দুর্বৃত্তের হামলায় জখম যুবলীগের ২ নেতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৩, ০৯:২৬ পিএম

পূর্বধলায় দুর্বৃত্তের হামলায় জখম যুবলীগের ২ নেতা

ছবি: সংগৃহীত

নেত্রকোণার পূর্বধলায় রাজনৈতিক প্রতিহিংসাকে কেন্দ্র করে দুই যুবলীগ নেতাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। হামলায় যুবলীগ নেতা কামরুজ্জামান উজ্জল ও ফেরদৌস আহম্মদ মারাত্মকভাবে আহত হন। পরে তাদের উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে পূর্বধলা উপজেলার খাদ্যগোদাম সড়কের মাথায় এ হামলার ঘটনাটি ঘটে। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় মঙ্গলবার দুপুরে স্থানীয় যুবলীগের দুই নেতা কামরুজ্জামান উজ্জল ও ফেরদৌস আহমেদ মোটরসাইকেলযোগে উপজেলা সদর থেকে স্টেশন রোড হয়ে পূর্বধলা বাজারের দিকে আসার সময় স্টেশন রোডস্থ খাদ্য গুদাম রোডের মাথায় আসলে দুর্বৃত্তরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে তাদের অতর্কিতে হামলা চালায়।

হামলায় কামরুজ্জামান উজ্জল ও ফেরদৌস আহমেদ মাথায়, হাত ও পায়ে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দলের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা ধারণা করা হচ্ছে।

এ ঘটনার পরপর উত্তেজিত নেতাকর্মী উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মাসুদ আলম টিপুর খাদ্য গুদাম রোডের বাসায় হামলা চালিয়ে ভাংচুর করে। এছাড়া ঘটনার সাথে জরিতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালুর নেতৃত্বে একটি বিক্ষোভ বের করে। এ ঘটনাকে কেন্দ্র করে পূর্বধলা থমথম অবস্থা বিরাজ করছে।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ তৎপর রয়েছে।

তিনি আরো জানান, দুর্বৃত্তদের চিহিৃত করা হয়েছে তাদের গ্রেপ্তারের জন্য মাঠে পুলিশ কাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App