×

সারাদেশ

পুঠিয়ায় বিবাহ রেজিস্টারের আত্মহত্যা 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৩, ০৯:৩৪ পিএম

পুঠিয়ায় বিবাহ রেজিস্টারের আত্মহত্যা 

ছবি: ভোরের কাগজ

রাজশাহীর পুঠিয়া উপজেলার সদরে মেহেদী হাসান (৩৭) নামের তিন সন্তানের জনক আত্মহত্যা করেছে। নিজ শয়নকক্ষে তীরের সাথে গলায় প্যান্ট পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১টার দিকে পৌর সদরের কাঁঠালবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। তার বাবা মাওলানা মমিনুল ইসলাম বিড়ালদহ কামিল মাদরাসার শিক্ষক ছিলেন।

তার পারিবারিক সূত্র জানায়, গতকাল (সোমবার) বিষপানে মেহেদী আত্মহত্যার চেষ্টা করেন। মঙ্গলবার সকাল আটটার দিকে তিনি গলায় প্যান্ট পেঁচিয়ে ঘরের তীরের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেন। পরে দুপুরে তার বাবা মসজিদে নামাজ পড়তে গেলে নিজ শয়নকক্ষে একই কায়দায় আত্মহত্যা করেন তিনি। তার বাবা নামাজ পড়ে বাড়িতে ফিরে ঘরের তীরের সাথে তাকে গলায় প্যান্ট পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন। প্রতিবেশীদের ডেকে মেহেদীকে ঝুলে থাকা অবস্থা থেকে নামিয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন জানান, মেহেদী মাদকসেবী ছিলেন। তার পরিবার যথেষ্ট চেষ্টা করেছে তাকে সুস্থ জীবন-যাপনে ফেরাতে।

পুঠিয়া থানার তদন্ত কর্মকর্তা আব্দুল বারী জানান, মেহেদী পেশায় একজন কাজী ছিল। পাশাপাশি তিনি মাদক সেবন করতেন। তিনি সুস্থ ছিলেন না। তার মরদেহের ময়নাতদন্ত না করাতে পরিবারের লোকজন আমাদের অনুরোধ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App