×

বিনোদন

জীবনে বহুবার পড়ে গিয়েছিল মেহজাবীন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৩, ০১:২১ পিএম

স্টেজ পারফর্মের সময় অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে নায়ক নিরবের পড়ে যাওয়ার ইস্যুতে মুখ খুলেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। ইস্যুটি টেনে মেহজাবীনও তার জীবনে বিভিন্ন স্থানে তিনবার পড়ে যাওয়ার অভিজ্ঞতা শেয়ার করেন। সম্প্রতি এক স্ট্যাটাসের শুরুতেই মেহজাবীন এমন তথ্য জানান।

সেখানে তিনি বলেন, জীবনে বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম। বেশ কয়েকটি ঘটনা মনে আছে। পরে এক এক করে তিনটি ঘটনার বর্ণা দেন এই অভিনেত্রী।

এক. ক্লাস সিক্সে ক্লাসেরুমে চেয়ার দিয়ে দোল খাবার চেষ্টা করতে করতে পড়ে গিয়েছিলাম। ৪০/৫০ জন ক্লাসমেট সহ টিচার , সবাই হা করে তাকিয়ে ছিল আমার দিকে।

দুই.একটি ফাইভ স্টার হোটেলের রেস্টুরেন্টে বুফে খাচ্ছিলাম। আশেপাশে কম করে হলেও ২০০ লোকজন। বুফে টেলি থেকে খাবার নিয়ে নিজের টেবিলে ফেরার পথে খাবার সহ আমি ফ্লোরে।

তিন. আরেকটি ছিল ভয়ংকর ঘটনা। শুটিং করছিলাম। এক হাতে মোবাইল ফোন, আরেক হাতে কফি.. সিঁড়ি থেকে নামছিলাম ফোনে টেক্সিং করতে করতে। করলাম স্লিপ। পড়ে গেলাম, কোমরে প্রচন্ড ব্যাথা পেলাম। গরম কফি চাইলে অন্য কোথাও পড়তে পারতো কিন্তু পড়লো আমার শরীরে। সেদিনের পর থেকে সিঁড়ি দিয়ে নামার সময় টেক্সিং করবো না, কসম কাটলাম।

চার.আর সবচেয়ে বেশি যেটায় পড়ি সেটা হলো "ঝামেলা"। প্রায় প্রতিদিনই পড়ি। আপনারা এবার মনে করার চেষ্টা করুন। জীবনে কতবার পড়ে গিয়েছিলেন। হয়তো অনেক ঘটনাই মনে পড়বে ।

নিরব-অপুর অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে গত শনিবার। সেদিন মুন্সিগঞ্জের একটি অনুষ্ঠানে স্টেজ পারফর্ম করছিলেন অপু বিশ্বাস ও নিরব। পারফর্ম করতে গিয়ে নিরব যখন অপুকে কোলে ওঠাতে যাচ্ছিলেন, তখন পড়ে যান অপু।

তবে সেই পরিস্থিতেও নাচ থামাননি তারা। ওঠে দাঁড়িয়ে ঠিকই পারফর্ম করতে থাকেন।

এ ঘটনার একটি ক্লিপস সামাজিক যোগাযোগ মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে। কেউ কেউ বিষয়টি নিয়ে ট্রোলও করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App