×

জাতীয়

কেমন হতে পারে টাইগার একাদশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৩, ১২:৫৬ পিএম

কেমন হতে পারে টাইগার একাদশ

ফাইল ছবি

কেমন হতে পারে টাইগার একাদশ

ফাইল ছবি

টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার লক্ষ্যে মাঠে নামবে টিম টাইগার্স। মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ৩টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে খেলাটি।

ইতোমধ্যে ২-০ ব্যবধানে সিরিজ জিতে ফুরফুরে বাংলাদেশ। তাই শেষটা শুধুই আনুষ্ঠানিকতার হলেও হালকাভাবে নিচ্ছে না সাকিব বাহিনী।

কেননা টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে দ্বিতীয়বারের মতো কোনো দলকে ধবলধোলাই করার হাতছানি বাংলাদেশের সামনে, ফলে ম্যাচটা হেলায় হাতছাড়া করবেন না। নিজেদের সেরাটা নিয়েই মাঠে নামবেন টাইগাররা। সিরিজ শুরুর আগে প্রথম দুই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করা হলেও, শেষ ম্যাচেও স্কোয়াড অপরিবর্তিতই রেখেছেন নির্বাচকরা।

১৫ সদস্যের এই স্কোয়াড থেকেই সেরা একাদশ বেছে নেবে টিম ম্যানেজমেন্ট, যা অবশ্য খুব একটা কঠিন হবে না প্রধান কোচ আর অধিনায়কের জন্য। কেননা প্রথম দুই ম্যাচে জয়ের পাশাপাশি ব্যক্তিগত নৈপুণ্যেও আধিপত্য ধরে রেখেছে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচে জয় পেলেও অপরিবর্তিত একাদশ নিয়েই শেষ ম্যাচে মাঠে নামার সম্ভাবনা সামান্যই স্কোয়াডের অন্য ক্রিকেটারদের সুযোগ দিতে পরিবর্তন আসার সম্ভাবনা আছে একাদশে৷ না হারানোর ভয়হীন ম্যাচে অভিষেক হয়ে যেতে পারে তানভীর ইসলাম আর রেজাউর রহমান রাজার।

সম্ভাব্য একাদশ

রনি তালুকদার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, মেহেদী মিরাজ, আফিফ হোসেন, নাজমুল হোসেন শান্ত, তানভীর ইসলাম, হাসান মাহমুদ, রেজাউর রহমান রাজা, তাসকিন আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App