×

সারাদেশ

শালিখায় গাঁজাসহ আটক ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২৩, ০৯:৫৩ পিএম

শালিখায় গাঁজাসহ আটক ২

ছবি: ভোরের কাগজ

মাগুরার শালিখা উপজেলার গঙ্গারামপুর গ্রামে অভিযান চালিয়ে ১৫০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে শালিখা থানা পুলিশ। সোমবার (১৩ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন শালিখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশাররফ হোসেন

পুলিশ জানায়, রবিবার (১২ মার্চ) রাত সাড়ে দশটায় গোপন সংবাদের ভিত্তিতে শালিখা থানা পুলিশের উদ্যোগে গঙ্গারামপুর গ্রামে রাত্রিকালীন মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে শালিখা উপজেলার গঙ্গারামপুর গ্রামের একটি মুদি দোকানের সামনে হতে ১৫০ গ্রাম গাঁজাসহ ওই গ্রামের মো. সত্তার মোল্লার ছেলে মো. আব্দুল্লা মোল্লা (৩৪) ও মনোখালী গ্রামের মৃত নিকমল শেখের ছেলে চঞ্চল শেখকে (২৫) আটক করা হয়।

শালিখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশাররফ হোসেন জানান, আমি গত ৭ মার্চ শালিখা থানায় যোগদান করেছি। যোগদান করেই এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার স্বার্থে অপরাধীদের দমন, মাদক উদ্ধার, জঙ্গি, সন্ত্রাস নির্মূল করার জন্য অভিযান পরিচালনা অব্যাহত রেখেছি। সেই অভিযানের একটি অংশ হিসেবে গতকাল (রবিবার) রাতে গঙ্গারামপুর একটি অভিযান পরিচালনা করি। এসআই তারেক, এস আই নাসিরসহ আরো কয়েকজন অফিসার সঙ্গীও ফোর্স নিয়ে দুইজন আসামিকে আটক করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে আমরা বেশ কিছু মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করি। তাদের বিরুদ্ধে আমরা মাদকদ্রব্য আইনে মামলা দিয়েছি এবং আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App