×

বিনোদন

মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীকে কপিল শর্মার টুইট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২৩, ০৮:৪৩ এএম

মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীকে কপিল শর্মার টুইট
মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীকে কপিল শর্মার টুইট
মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীকে কপিল শর্মার টুইট

কপিল শর্মা

কপিল শর্মা যেমন লোক হাসাতে পারেন, তেমনই বিতর্কে জড়াতেও সিদ্ধহস্ত। বহুবার বহু বিতর্কিত মন্তব্যে জড়িয়েছেন কপিল। একবার তো খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টুইট করে বসেন। তা-ও আবার মদ্যপ অবস্থায়। তারপর কম হ্যাপা পোহাননি কপিল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে কপিল লেখেন, ‘আমি গত ৫ বছর ধরে ১৫ কোটি টাকা আয়কর দিচ্ছি। শুধু কি তাই? তার পরও আমার অফিস তৈরি করতে আমাকে নাকি মুম্বাই পৌরসভাকে ৫ লাখ টাকা ঘুষ দিতে হবে। এই আপনার ভালো দিনের নমুনা?’

মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীকে গালাগালি ভরা টুইট, হুমকি দিতে থাকেন এই কৌতুকশিল্পী। তবে সেই ঘটনা এখন অতীত। নিজের শো-তে একবার আমন্ত্রণ জানান প্রধানমন্ত্রীকে। উত্তরে কপিলকে যা জবাব দেন নরেন্দ্র মোদি, জানলে বিস্মিত হতে পারেন। ১৭ মার্চ মুক্তি পেতে চলেছে কপিলের নতুন ছবি ‘জ্বিগাতো’। এই ছবির প্রচারে এসেই এক সাক্ষাৎকারে কপিল প্রধানমন্ত্রীকে নিজের শোয়ে আসার আমন্ত্রণ জানান।

কপিল বলেন, ‘আমি নিজেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তাকে নিমন্ত্রণ জানাই। তখন জবাবে উনি বলেন, আমার বিরোধীরা এমনিতেই কম রসিকতা করছে না, তোমার অনুষ্ঠানে না হয় অন্য কখনো যাব।’

নন্দিতা দাস পরিচালিত এই ছবি ‘জ্বিগাতো’-তে সাহানা গোস্বামীর বিপরীতে দেখা যাবে কপিলকে। ছবিটি ইতোমধ্যেই বেশ কিছু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ঘুরে এসেছে। ভারতে মুক্তি পাবে আগামী ১৭ মার্চ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App