×

জাতীয়

শিক্ষক পদে সুপারিশ পেলেন ৩২৪৩৮ প্রার্থী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২৩, ১২:১৩ পিএম

শিক্ষক পদে সুপারিশ পেলেন ৩২৪৩৮ প্রার্থী

ফাইল ছবি

শিক্ষক নিয়োগে চতুর্থ গণবিজ্ঞপ্তির ফলাফল প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ-এনটিআরসিএ। ফলাফলে ৩২ হাজার ৪৩৮ জন প্রার্থীকে নির্বাচন করা হয়েছে।

সোমবার (১৩ মার্চ) এনটিআরসিএর এক বিজ্ঞপ্তিতে ফলাফল প্রকাশের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে এমপিওভুক্ত শূন্য পদে শিক্ষক নিয়োগ সুপারিশের লক্ষ্যে প্রাথমিকভাবে ৩২ হাজার ৪৩৮ জন প্রার্থীকে নির্বাচন করা হয়েছে। প্রাথমিক নির্বাচনের ফলাফল এনটিআরসিএর ওয়েবসাইটে চতুর্থ গণবিজ্ঞপ্তি নামক সেবা বক্সে এবং http://ngi.teletalk.com.bd লিংকেও পাবেন ফলপ্রত্যাশীরা।

এ ছাড়া নির্বাচিত প্রার্থী এবং প্রতিষ্ঠানপ্রধানদের এসএমএসের মাধ্যমে ফল জানানো হয়েছে। নির্বাচিত প্রার্থীরা নিজ নিজ আবেদন আইডি ও মুঠোফোন নম্বর দিয়ে লগইন করে ফলাফল দেখতে পারবেন। শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানেরা নিজ নিজ ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে তাঁর প্রতিষ্ঠানে নির্বাচিত প্রার্থীদের তথ্য দেখতে পারবেন। কোনো নির্বাচিত প্রার্থী কিংবা প্রতিষ্ঠানপ্রধান টেকনিক্যাল কারণে এসএমএস না পেলে এনটিআরসিএর ওয়েবসাইটের চতুর্থ গণবিজ্ঞপ্তি-২০২২ সেবা বক্স থেকে প্রাথমিক নির্বাচনের ফলাফল দেখতে পারবেন।

নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম অনলাইনে পূরণের কথাও বলা হয়েছে বিজ্ঞপ্তিতে। চতুর্থ গণবিজ্ঞপ্তিতে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) অনলাইনে পূরণ করে জমা দিতে হবে। ফরম জমা করা–সংক্রান্ত নির্দেশনা পরবর্তী সময়ে এনটিআরসিএর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি ও নির্বাচিত প্রার্থীর মুঠোফোনে এসএমএসের মাধ্যমে জানানো হবে।

২০২২ সালের ২১ ডিসেম্বর ৬৮ হাজার ৩৯০ জন শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App