×

সারাদেশ

মির্জাগঞ্জে বসতঘর থেকে ভিক্ষুক নারীর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২৩, ০৮:০৬ পিএম

মির্জাগঞ্জে বসতঘর থেকে ভিক্ষুক নারীর মরদেহ উদ্ধার

মির্জাগঞ্জ থানা। ছবি: সংগৃহীত

পটুয়াখালীর মির্জাগঞ্জে ফোকরন বিবি (৫২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১২ মার্চ) সকালে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের ভিকাখালী গ্রামের নিজ বসতঘর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফোকরন বিবি ভিক্ষা এবং অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। মেনাজ হাওলাদার বাড়ির দক্ষিণ পাশে ফোকরন বিবি দোচালা ঘরে থাকতেন। তার বাড়িতে চাচাতো ভাইদের ৩টি বসতঘর থাকলেও তারা সবাই দীর্ঘদিন ধরে ঢাকায় থাকে। তার অন্য ভাইয়েরাও ঢাকায় থাকেন। ঘটনার দিন সকাল আনুমানিক ৭টার দিকে পার্শ্ববর্তী মৃধা বাড়ির এহসান মৃধার মেয়ে তানজিলা তার ভাইয়ের মুসলমানী অনুষ্ঠানের দাওয়াত দেয়ার জন্য ফোকরন বিবির বাড়িতে যায়। তখন তাকে ডাক দিলেও কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের ভিতরে গেলে ফোকরন বিবির মরদেহ দেখে চিৎকার দেয় এবং আশপাশের লোকজনকে জানায়। আশপাশের লোকজন এসে লাশ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে স্থানীয় চৌকিদার ও মেম্বারসহ মির্জাগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এস মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তার বাম চোখে আঘাতের চিহ্ন রয়েছে। তাই লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App