×

সারাদেশ

গুরুদাসপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২৩, ০৫:২০ পিএম

গুরুদাসপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

ছবি: ভোরের কাগজ

নাটোরের গুরুদাসপুরে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা। রবিবার (১২ মার্চ) সকালে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চলনালী গ্রামে ওই সংবাদ সম্মেলন করা হয়। এতে লিখিত বক্তব্যে পাঠ করেন ভুক্তভোগী মুন্নাফ আলীর বড় ভাই মো. আব্দুল জলিল। তিনি জানান, পার্শ্ববর্তী নাজিরপুর ইউনিয়নের বেড়গঙ্গারামপুর গ্রামের কাবিল হোসেনের কাছে জমির লিজের ৫ লাখ টাকা পায় তার ভাই মুন্নাফ আলী। টাকা দেবার কথা বলে অনেকদিন ধরে টালবাহানা করে আসছেন তারা। পাওনা টাকা যাতে না দিতে হয় তার জন্য কাবিল হোসেন তার কিশোর ছেলেকে শিকলে বেঁধে নির্যাতন করেছে মুন্নাফ হোসেন এমন মিথ্যা অভিযোগ করে থানায় মামলা দায়ের করেছে। প্রকৃত পক্ষে তার ভাই মুন্নাফের ৬ মেয়ে ছাড়া আর কোন ছেলে সন্তান নেই। অবিলম্বে ওই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।

মুন্নাফ আলীর বড় ভাই ছাড়াও সংবাদ সম্মেলনে বক্তব্যে রাখেন মুন্নাফের মেয়ে সুমি আক্তার, মুঞ্জুয়ারা ও প্রতিবেশী শ্যামলী আক্তারসহ স্বজনরা।

এ বিষয়ে কাবিল হোসেন বলেন, আমার ছেলেকে তারা অমানবিক নির্যাতন করেছে। তার জন্যই মামলা করা হয়েছে। তবে মুন্নাফ আলী কিছু টাকা তার কাছে পাবে বলে স্বীকার করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App