×

সারাদেশ

কুষ্টিয়ার সড়কে ঝরল কলেজছাত্রসহ দুইজনের প্রাণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২৩, ০৫:১৪ পিএম

কুষ্টিয়ার সড়কে ঝরল কলেজছাত্রসহ দুইজনের প্রাণ

ছবি: সংগৃহীত

কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে তিন ঘণ্টার ব্যবধানে পৃথক দুর্ঘটনায় এক কলেজছাত্রসহ দুই যুবকের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায়।

তিনি বলেন, রবিবার ১১টার দিকে দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক সড়কের দবির মোল্লা গেটের পাশে মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে কুষ্টিয়া সরকারি কলেজের ছাত্র সামস তবরেজ লিখন (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত লিখন কুষ্টিয়া শহরতলীর দেশয়ালী পাড়ার মো. বশিরুল ইসলামের ছেলে। সে ঢাকায় ডাচ-বাংলা ব্যাংকে কর্মরত ছিলেন এবং কুষ্টিয়া শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক। সকালে মোটরসাইকেলে কর্মস্থল ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন।

অন্যদিকে, সকাল দুপুর সাড়ে ১২টার দিকে একই মহাসড়কের কুষ্টিয়া মেডিকেল কলেজের সামনে বাসের সঙ্গে ধাক্কা লেগে আবদুর রউফ (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। সে লাহিনী এলাকার মৃত সোবিজ উদ্দিনের ছেলে। পেশায় একজন রাজমিস্ত্রি। সকালে কাজের জন্য শহরের দিকে যাচ্ছিলেন রউফ।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে যায়। বিকেল ৪টায় মরদেহ দুটির ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App