×

বিনোদন

অস্কারে নাটু নাটু গানে নাচবেন লরেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২৩, ১১:২৫ পিএম

অস্কারে নাটু নাটু গানে নাচবেন লরেন

লরেন গটলিব

অস্কারে নাটু নাটু গানে নাচবেন লরেন

লরেন গটলিব

রাত পোহালেই বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ উৎসব অস্কারের ৯৫তম আসর শুরু হচ্ছে। এবার অস্কারে ভারতের দক্ষিণী সিনেমা ‘আরআরআর’-এর নাটু নাটু গান ‘সেরা মৌলিক গান’ বিভাগে অংশ নিচ্ছে। এই গানে অস্কারের স্টেজে অংশ নেবেন আমেরিকান অভিনেতা-নৃত্যশিল্পী লরেন গটলিব। তিনি ‘ঝলক দিখলা জা’ সিজন ৬-এ রানার-আপ হয়েছিলেন। লরেনকে দেখা গিয়েছিল এবিসিডি : এনি বডি ক্যান ডান্স সিনেমাতেও। গত শুক্রবার একটি ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে তার আসন্ন অস্কার পারফরম্যান্সের ‘বিশেষ এই খবর’ শেয়ার করেন।

ব্যাকগ্রাউন্ডে লস এঞ্জেলেসের আইকনিক হলিউড সাইনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন লরেন। ক্যাপশনে লেখেন, ‘বিশেষ খবর। আমি অস্কারে নাটু নাটুতে পারফর্ম করছি। আমি এর থেকে বেশি উত্তেজিত বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করতে পেরে। আমার সৌভাগ্য কামনা করুন।’ গায়ক-সংগীতশিল্পী বিশাল দাদলানি লিখেছেন, ‘ওয়াও লরেন গটলিব! এটা সত্যিই বিশাল।’ এক নেট-নাগরিক মন্তব্য করেন, ‘হ্যাঁ। লরেন আমরা তোমার জন্য খুবই উত্তেজিত! তোমার নাচ দেখার জন্য অপেক্ষা করতে পারছি না।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে জুনিয়র এনটিআর, যিনি রাম চরণের সঙ্গে বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে আছেন এবং অস্কার ২০২৩-এর জন্য দল আরআরআর-এর সঙ্গে যোগ দিয়েছেন, জানিয়েছিলেন তিনি বা রাম এই গানে নাচবেন না। সাক্ষাৎকারে জানান, এমএম কিরাভানি, রাহুল সিপলিগঞ্জ এবং কালা ভৈরব ট্র্যাকটি পরিবেশন করবেন। সঙ্গে যোগ করেন, শুধু তিনি নয় এবার গোটা ভারত হাঁটবে রেড কার্পেটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App