×

জাতীয়

রাজধানীর সড়কে ঝরলো দুই নারীর প্রাণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২৩, ০৩:২১ পিএম

রাজধানীর সড়কে ঝরলো দুই নারীর প্রাণ

ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। নিহতরা হলেন- প্রীতি রাণী দাস (৪৫) ও মারিয়া বেগম (৬০)।

শনিবার (১১ মার্চ) সাড়ে ১২টার দিকে কাজলা নয়ানগর মোড়ে লেগুনা ধাক্কায় ও শুক্রবার সন্ধ্যায় শনির আকড়ায় সিএনজি অটোরিকশার ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত প্রীতি রাণীর মেয়ে তমা রাণী দে জানান, তিনি অন্তঃসত্ত্বা। মা প্রীতি রাণী ও ছেলে প্রতিক চন্দ্র দেকে নিয়ে বাসার পাশেই একটি হাসপাতালে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে পায়ে হেঁটেই বাসায় ফিরছিলেন তারা ৩ জন। রাস্তা দিয়ে হাঁটার সময় পিছন থেকে আসা একটি দ্রুত গতির লেগুনা তার মাকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়েন তিনি।

সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলেও চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার কুন্ডা গ্রামে। তার স্বামী স্বপন চন্দ্র দাস ইট-বালু ব্যবসায়ী। বর্তমানে কাজলা হিন্দুবাড়ি এলাকায় থাকেন।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাকিম পাটোয়ারি জানান, ঘটনার পরপরই লেগুনাটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।

এদিকে, নিহত মারিয়া বেগমের ছেলে মো. এলিন হোসেন জানান, তারা বংশাল বাংলাদেশ মাঠের পাশে একটি বাড়িতে থাকেন। শুক্রবার বিকেলে তারা পরিবারের সবাই মিলে শনির আকড়ায় গিয়েছিলেন এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে। শুক্রবার সন্ধ্যায় সেখান থেকে ফিরছিলেন তারা। শনির আকড়ায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুত গতীর অটোরিকশা তার মা মারিয়া বেগমকে ধাক্কা দেয়। এত ছিটকে পড়ে গুরুতর আহত হলে তাকে সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। শনিবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার তার মৃত্যু হয়।

ঘটনাটির বিষয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসিব জানান, অটোরিকশাটি নিয়ে এর চালক ঘটনার পর পালিয়ে গেছে। পরিবারের আবেদনে বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App